Usabangladesh24.com | logo

১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২১ ইং

৭ অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে থাকতে হবে শাহরুখ-পুত্র আরিয়ানকে

প্রকাশিত : অক্টোবর ০৫, ২০২১, ০৮:২৭

৭ অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে থাকতে হবে শাহরুখ-পুত্র আরিয়ানকে

বিনোদন ডেস্কঃ মাদককাণ্ডে জামিন পেলেন না শাহরুখ ও গৌরী খানের বড় ছেলে আরিয়ান খান। আগামী ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ান-সহ তার দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকে এনসিবি হেফাজতে রাখার সিদ্ধান্ত নিল আদালত। তদন্তের স্বার্থেই তাদের এই হেফাজত বলে জানিয়েছে আদালত।

রবিবার মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। এদিন জামিনযোগ্য ধারাতে আরিয়ানকে গ্রেফতার করেছিল এনসিবি। তবে জামিনযোগ্য ধারাতে গ্রেফতার করলেও বিশেষ আদালতে জামিন পাননি আরিয়ান।

শাহরুখ পুত্রের জামিনের আবেদন জানিয়েছিলেন তার আইনজীবী সতীশ মানশিন্ডে। দীর্ঘ শুনানির পর আইনজীবীর আর্জি খারিজ করে আদালত। এই বিষয়ে আদালত জানিয়ে দেয়, যে নিষিদ্ধ মাদক এনসিবি পেয়েছে সেই সম্পর্কে অভিজুক্তদের আরও জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন রয়েছে। তাই এই মুহূর্তে তাদের এনসিবি হেফাজতে রাখা প্রয়োজন।

কর্ডেলিয়া ক্রুজ নামক প্রমোদতরণীতে তিনদিন এক মিউজিক্যাল যাত্রার আয়োজন করা হয়েছিল। পনেরোশো যাত্রী নিয়ে মুম্বই থেকে গোয়া রওনা হয়েছিল ওই বিলাসবহুল প্রমোদতরী। কর্ডেলিয়া ক্রুজে ক্রে’আর্ক নামক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া। যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড, ফ্যাশন, বাণিজ্যজগতের বিভিন্ন সদস্যরা।

আগে থেকে খবর পেয়ে শনিবার সেই বিলাসবহুল প্রমোদতরীতে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো অর্থাৎ মাদক নিয়ন্ত্রক সংস্থার আধিকারিকরা। সেখান থেকেই শাহরুখ পুত্র আরিয়ান, তার ঘনিষ্ঠ বন্ধু-সহ মোট ৮ জনকে আটক করে এনসিবি। আরিয়ান ও তার বন্ধুরা ছাড়া বাকিরা হলেন নুপুর সাতিজা, ইস্মিথ চন্দা, মহাক জাসওয়াল, গোমিত চোপড়া ও ভিক্রন্ত ছোক্কার।

Aryan Khan was 'special invitee' to cruise ship, his lawyer argues in court - India News

এরপর রবিবার টানা জেরার পর গ্রেফতার করা হয় শাহরুখ খান ও গৌরী খানের বড় ছেলে আরিয়ান খান এবং তার দুই বন্ধুকে। আরিয়ানের কাছেও মিলেছে নিষিদ্ধ মাদক ও নগদ ১ লক্ষ ৩৩ হাজার টাকা। আরিয়ানের কাছে উদ্ধার হওয়া নিষিদ্ধ মাদকের মধ্যে রয়েছে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ৫ গ্রাম মেফেড্রোন ও ২২টি এমডিএমএ (একস্ট্যাসি) পিলস।

সংবাদটি পড়া হয়েছে 11 বার

Managing By Positive International Inc.
All Rights Reserved -2019-2021

President Of Editorial Board : Moinul Chowdhury Helal
Editor : Hamidur Rahman Ashraf
Managing Editor : Mohammad Sahiduzaman Oni
CEO : Mahfuzur Rahman Adnan

Contact : 78-19, 101 Avenue, Ozonepark,

New York 11416

Phone : +1 347 484 4404

Email :
usabangladesh24@gmail.com (News)

info@usabangladesh24.com (CEO)