Usabangladesh24.com | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

বিয়ানীবাজার সমিতি মিশিগানের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা

প্রকাশিত : নভেম্বর ০৯, ২০২১, ১৩:০৬

বিয়ানীবাজার সমিতি মিশিগানের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা

নিউজ ডেস্কঃ 

দেশের সমৃদ্ধ উপজেলা সিলেটের বিয়ানীবাজার। বিয়ানীবাজারের লোকজন দেশের মতোই প্রবাসে এগিয়ে আছেন নিজেদের বৈশিষ্ট্যের কারণে। ভ্রাতৃত্ববোধ আর ভালোবাসার বন্ধনে আবদ্ধ বিয়ানীবাজারের লোকজন সময়ের সঙ্গে যেমন নিজেদের এগিয়ে নিয়েছেন, তেমনি দেশ ও সমাজকে এগিয়ে নিয়ে গেছেন। ৭ নভেম্বর (রবিবার) হ্যামট্রাম্যাক সিটির গেইটস অব কলম্বাস হলে সন্ধ্যায় বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইনক মিশিগানের নব নির্বাচিত আজমল- বাবুল পরিষদের পরিচিতি অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নব-নির্বাচিত সভাপতি মোঃ আজমল হোসেন।

অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে  তিলাওয়াত এরপর বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সংগীত পরিবেশিত হয়। সভাপতি মোঃ আজমল হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাছির আহমদ (বাবুল) এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাবরুল হোসেন (বাবুল), নজরুল রহমান , আনোয়ার কামাল , সেলিম আহমদ, মোহাম্মদ  নজরুল ইসলাম, মোস্তাক আহমদ, মোহাম্মদ হোসেন সোলেমান , শাহ খালিশ, হেলাল উদ্দীন রানা, আনোয়ার কামাল, মোঃ কমর উদ্দিন, সেলিম আহমেদ, আব্দুল খালিক, বুরহান উদ্দিন, শামীম আহমদ সহ অনেকে।

 

 

নব-নির্বাচিত সভাপতি মোঃ আজমল হোসেন বলেন,  মিশিগানে শতাধিক আঞ্চলিক সংগঠনের মধ্যে সর্ববৃহৎ বাংলাদেশি সংগঠন এটি । সংগঠনটি ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত হয়েছে। এবং যথাযথ সাংগঠনিক নিয়ম নীতি অনুসরণ করার কারণে এই সংগঠনটি আজও স্ব নামে টিকে আছে। তিনি বলেন, বিয়ানীবাজারবাসীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও এখন পর্যন্ত সমিতিতে কোনো ভাঙন ধরেনি।
পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন মুক্তিযোদ্ধা সাবসেক্টর কমান্ডার সিলেট পৌরসভা ও সিলেট সদর উপজেলার সাবেক চেয়ারম্যান বাবরুল হোসেন বাবুল এবং  বিশেষ অতিথি ছিলেন  বাবরুল হোসেন বাবুলের সহধর্মিনী বাংলাদেশ সোসাইটি নিউইয়র্কের সাবেক সাধারণ সম্পাদিকা অধ্যাপিকা রানা ফেরদৌস চৌধুরী ও বিয়ানীবাজার সমিতি নিউইয়র্কের সাবেক সভাপতি আজিমুর রহমান বুরহান।

প্রধান অতিথি মুক্তিযোদ্ধা ও সাবসেক্টর কমান্ডার সিলেট পৌরসভা ও সিলেট সদর উপজেলার সাবেক চেয়ারম্যান বাবরুল হোসেন বাবুল সমিতির সবাইকে মিলেমিশে ঐক্যবদ্ধভাবে কাজ করার ওপর গুরুত্বারোপ করেন।
বিশেষ অতিথি বাংলাদেশ সোসাইটি নিউইয়র্কের সাবেক সাধারণ সম্পাদিকা অধ্যাপিকা রানা ফেরদৌস চৌধুরী বলেন, দেশের সমৃদ্ধ উপজেলা সিলেটের বিয়ানীবাজার। বিয়ানীবাজারের লোকজন দেশের মতোই প্রবাসে এগিয়ে আছেন নিজেদের বৈশিষ্ট্যের কারণে। ভ্রাতৃত্ববোধ আর ভালোবাসার বন্ধনে আবদ্ধ বিয়ানীবাজারের লোকজন সময়ের সঙ্গে যেমন নিজেদের এগিয়ে নিয়েছেন, তেমনি দেশ ও সমাজকে এগিয়ে নিয়ে গেছেন। তিনি নতুন কমিটিকে অভিনন্দন  জানিয়ে বলেন, আশা করি তাঁরা সংগঠনকে ভিন্ন মাত্রায় নিয়ে যাবেন।
পরিশেষে নৈশভোজ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

সংবাদটি পড়া হয়েছে 14 বার

Managing By Positive International Inc.
All Rights Reserved -2019-2021

President Of Editorial Board : Moinul Chowdhury Helal
Editor : Hamidur Rahman Ashraf
Managing Editor : Mohammad Sahiduzaman Oni
CEO : Mahfuzur Rahman Adnan

Contact : 78-19, 101 Avenue, Ozonepark,

New York 11416

Phone : +1 347 484 4404

Email :
usabangladesh24@gmail.com (News)

info@usabangladesh24.com (CEO)