এবার শ্রেষ্ঠ নায়িকা বুবলী এবং শ্রেষ্ঠ নায়ক শাকিব খান কিন্তু পুরস্কার নিতে আসেননি ,

নিউজ ডেস্কঃ শ্রেষ্ঠ নায়কের পুরস্কার পেয়েছেন চিত্রনায়ক শাকিব খান এবং শ্রেষ্ঠ চিত্রনায়িকার পুরস্কার পেয়েছেন শবনম বুবলী। ‘বসগিরি’ সিনেমার জন্য তারা দুইজন এই পুরস্কার পেলেন। তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক (এমপি) বুবলীর হাতে পুরস্কার দুটি তুলে দেন। পুরস্কার পেলেও তার নিতে আসেননি কিং খান। অনুষ্ঠানে না আসার পেছনে ব্যক্তিগত ব্যস্ততার কারণ দেখিয়েছেন শাকিব।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চ্যানেল আই প্রাঙ্গণে দুটি লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডসহ মোট ২৩টি ক্যাটাগরিতে দেওয়া হয়েছে সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০।

টিভি নাটকে শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছেন আশরাফুজ্জামান (হ্যামলেটের ফিরে আসা), পরিচালক সঞ্জয় সমদ্দার (শিফট), শ্রেষ্ঠ অভিনেতা রওনক হাসান (হ্যামলেটের ফিরে আসা), অভিনেত্রী নুশরাত ইমরোজ তিশা (গালর্স মাকেট)।

শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছে ওয়েব সিরিজ (তাকদীর), শ্রেষ্ঠ ওয়েব সিরিজ পরিচালক সৈয়দ আহমেদ শাওকী (তাকদীর), শ্রেষ্ঠ ওয়েব সিরিজ অভিনেতা চঞ্চল চৌধুরী (তাকদীর), শ্রেষ্ঠ ওয়েব সিরিজ অভিনেত্রী তাসনুভা তিশা (আগস্ট’-১৪),

শ্রেষ্ঠ মিউজিক ভিডিও (আমারে দিয়া দিলাম তোমারে), বেস্ট রাইজিং স্টার (নারী) : নীল হুরে জাহান, বেষ্ট রাইজিং স্টার (পুরুষ): শফিকুল ইসলাম। শ্রেষ্ঠ ফেসবুক কনটেন্ট ক্রিয়েটর: আইমান সাদিক, শ্রেষ্ঠ ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর: তৌহিদ আফ্রিদি, শ্রেষ্ঠ স্টার্টআপ : ধামাকা শপিং, শ্রেষ্ঠ ই-কার্মস: প্রিয়শপ.কম, শ্রেষ্ঠ ই-কর্মাস: ইভ্যালী এবং শ্রেষ্ঠ বি টু বি: সিন্দাবাদ.কম।

বাংলাদেশে প্রথমবারের মতো ডিজিটাল প্লাটফর্মে বিভিন্ন ক্ষেত্রে অবদান ও শ্রেষ্ঠত্বের জন্য প্রদান করা হলো ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’। প্রথমবার অনুষ্ঠিত লাইফ টাইম অ্যাচিভমেন্ট ফর ডিজিটাল ব্যাংকিং অ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান এবং শ্রেষ্ঠ ফ্রন্টলাইনার অ্যাওয়ার্ড ২০২০ পেয়েছেন এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান।

এর আগে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য ও অ্যাওয়ার্ডের বিস্তারিত তুলে ধরেন চ্যানেল আই এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ এবং চ্যানেল আই ও ইমপ্রেস গ্রুপের পরিচালক মুকিত মজুমদার বাবু। অ্যাওয়ার্ডের সাথে সম্পৃক্ততার কথা তুলে ধরেন সেইফকিপারের ব্যবস্থাপনা পরিচালক সোহেল ইবনে সাত্তার। ড. আতিউর রহমান এবং এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমানের হাতে সম্মাননা তুলে দেন জুনায়েদ আহমেদ পলক এমপি, শাইখ সিরাজ, মুকিত মজুমদার বাবু এবং সোহেল ইবনে সাত্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: