৫০০ কোটি রুপির সিনেমার জন্য সেই ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন জ্যাকুলিন!

বিনোদন ডেস্কঃ 

বলিউড নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজের সময়টা মোটেও ভালো যাচ্ছে না। ভারতের এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট (ইডি) তার জীবনটা পানসে করে দিয়েছে।  বিতর্কিত ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে লোভনীয় উপহার গ্রহণের অভিযোগ উঠেছে জ্যাকুলিনের বিরুদ্ধে। এ ছাড়া তার বিরুদ্ধে বিদেশে টাকা পাচারের অভিযোগও রয়েছে।

শোনা যাচ্ছে, সুকেশ তাকে ভালো কিছু সিনেমার কাজ পাইয়ে দেওয়ার কথা বলেছিলেন।  ৫০০ কোটি রুপির সিনেমার লোভে সুকেশের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছিল বলিউড সুদর্শনীর।  খবর টাইমস অব ইন্ডিয়ার।

ভারতের জনপ্রিয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, জ্যাকুলিনের সঙ্গে সম্পর্ক গড়তে তাকে নানা প্রলোভন দেখান ধনকুবের সুকেশ। তাকে নিয়ে কয়েকটি বড় ছবি প্রযোজনার প্রতিজ্ঞা করেছিলেন সুকেশ। জ্যাকুলিনকে নিয়ে ভারতের প্রথম নারী সুপারহিরোকেন্দ্রিক ছবি বানানোর কথা বলেছিল সুকেশ। যার বাজেট হবে ৫০০ কোটি রুপি।

প্রতিবেদনে বলা হয়েছে, ক্যারিয়ার নিয়ে জ্যাকুলিনের উচ্চাকাঙ্ক্ষাকে কাজে লাগিয়েছিলেন সুকেশ। নায়িকা যখন বড় বাজেটের কাজ খুঁজে বেড়াচ্ছিলেন, তখনই তাকে প্রলোভনের জালে জড়ান সুকেশ।

গত সপ্তাহে ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, জ্যাকুলিনকে গাড়ি, ঘোড়া, বিড়ালসহ নানা দামি উপহারসামগ্রী দিয়েছেন সুকেশ। জ্যাকুলিন ২০০ কোটি রুপি বিদেশে পাচার করেছেন বলে অভিযোগ।

এদিকে জ্যাকুলিন ইডিকে দেওয়া তার লিখিত বয়ানে জানিয়েছেন, ২০১৭ সালের ফেব্রুয়ারিতে তার সঙ্গে আলাপ হয় সুকেশের। সেই সময় সে নিজেকে সান টিভির মালিক হিসেবে দাবি করেছিলেন। তার পর ২০২১ সালের আগস্টে সুকেশ গ্রেফতার হওয়ার পর জ্যাকলিন আর সম্পর্ক রাখেননি।

জেরার একপর্যায়ে জ্যাকুলিন জানিয়েছেন, সুকেশ তাকে ১.৫ লাখ রুপি ধার দিয়েছেন।  যেটি যুক্তরাষ্ট্রে থাকা জ্যাকুলিনের পরিবারের কাছে পাঠানো হয়েছিল।

সুকেশের কাছ থেকে গুচ্চির ব্যাগ, জিমের পোশাক, দামি ব্র্যান্ডের জুতা, দুটি হীরার আংটি, একাধিক ব্রেসলেট পেয়েছেন বলে ইডি অফিসারদের জানিয়েছেন জ্যাকুলিন।

ইডি কর্মকর্তারা জানান, সুকেশ গ্রেফতার হওয়ার পরও তার সঙ্গে টেলিফোনে কথা হয়েছে জ্যাকুলিনের।  তাকে দামি গাড়িও উপহার দিয়েছেন সুকেশ।

জ্যাকুলিনের পাশাপাশি অভিনেত্রী নোরা ফাতেহিকেও নাকি একাধিক দামি উপহার দিয়েছিলেন সুকেশ। তবে তথ্যগুলো এখনও প্রমাণিত নয়। ভারতীয় সংস্থাগুলো এই দাবি খতিয়ে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: