usabangladesh24.com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ ইং

বাংলাদেশের সাবেক প্রতিমন্ত্রী ও এলডিপি’র মহাসচিব ড. রেদোয়ানকে কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র সংবর্ধনা

প্রকাশিত : জানুয়ারি ২৫, ২০২২, ০৮:৪৮

বাংলাদেশের সাবেক প্রতিমন্ত্রী ও এলডিপি’র মহাসচিব ড. রেদোয়ানকে কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র সংবর্ধনা

নিউজ ডেস্কঃ বাংলাদেশের সাবেক প্রতিমন্ত্রী ও এলডিপি’র মহাসচিব ড. রেদোয়ান আহমেদকে কুমিল্লা সোসাইটি অব ইউএসএ সংবর্ধনা দিয়েছে। স্থানীয় সময় ২৩ জানুয়ারি রোববার সন্ধ্যায় ব্রঙ্কসের মামুন’স টিউটোরিয়ালে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি আবুল খায়ের আখন্দের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এইচ এম মিজানুর রহমান ও সাংগঠনিক সম্পাদক রিপন সরকারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মূলধারার রাজনীতিক মোহাম্মদ এন মজুমদার। আরও বক্তব্য রাখেন বৃহত্তর কুমিল্লা সমিতি যুক্তরাষ্ট্র’র ভারপ্রাপ্ত সভাপতি মিয়া মোহাম্মদ দুলাল, কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মো: আবদুল খালেক, নিউইয়র্ক স্টেট মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর আহমেদ, প্রিন্সিপাল সানা উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা এম এ নাসির, এনওয়াইপিডির কর্মকর্তা সৈয়দ রেজা সিদ্দিকী, জালালাবাদ এসোসিয়েশনের সহ সভাপতি মঞ্জুর চৌধুরী জগলুল, বিবিএ’র সাধারণ সম্পাদক কাজী রবিউজ্জামান, সাবেক চেয়ারম্যান জামাল আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র সদস্য ছাড়াও কমিউনিটি নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এবং প্রতিষ্ঠানটির সাবেক-বর্তমান সাত কর্মকর্তার ওপর মার্কিন যুক্তরাষ্ট্রে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রসঙ্গ উল্লেখ করে ড. রেদোয়ান আহমেদ বলেন, বেনজিরের কোথায় কত সম্পদ আছে এগুলো বিভিন্ন টেলিভিশনে আসছে। গুলশানে ৪টা ফ্লোর নিয়ে একটা এপার্টমেন্ট – ২০ কোটি টাকা সে কোথায় পেল প্রশ্ন রাখেন রেদোয়ান আহমেদ। তিনি বলেন, একজন পুলিশ অফিসারের সারা জীবনেও ২০ কোটি টাকা উপার্জন সম্ভব না। রেদোয়ান আহমেদ আরও বলেন, শুনেছি আমেরিকার লসএঞ্জেলসেও তার সম্পত্তি আছে। গাজীপুরেও তার কোন রিসোর্টে শেয়ার আছে। এসব ডিজঅনেস্ট অফিসারদের যদি আমেরিকা সেঙ্কসন দেয় মানুষ হত্যার জন্য আমি সেটা এপ্রিসিয়েট করবো। আমেরিকা সেঙ্কসন দেয়ার জন্য অন্তত আমরা রাস্তায় বেড়িয়ে একটা মিছিল করতে পারি। এর আগে তো পুলিশের মাইরের চোটে কোথাও রাস্তায় বেরোতে পারিনি।

সংবর্ধিত ড. রেদোয়ান আহমেদ বলেন, বাংলাদেশে সুষ্ঠু গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য তত্ত্বাবধায়ক সরকার নয়, জাতীয় সরকার গঠন করতে হবে। তত্ত্বাবধায়ক সরকারের পক্ষে স্বল্প সময়ে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব নয়। জাতীয় সরকার গঠন করা হলে ২/৩ বছর সময় নিয়ে ওই সরকার দলীয়করণ থেকে নিরপেক্ষ প্রসাশন প্রতিষ্ঠা করে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে সক্ষম হবে।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ এন মজুমদার বলেন, বিদেশে বাংলাদেশ বিরোধী যেকোন তৎপরতাই বাংলাদেশ এবং এর জনগণের জন্য আত্মঘাতির সামিল।

অনুষ্ঠানে ড. রেদোয়ান আহমেদকে আয়োজকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট প্রদান করা হয়। তিনি এ আয়োজনের জন্য আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানান।

সংগঠনের সভাপতি আবুল খায়ের আকন্দ ও সাধারণ সম্পাদক এইচ এম মিজানুর রহমান বৈরী আবহাওয়ার মধ্যেও অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশের সাবেক প্রতিমন্ত্রী ও এলডিপি’র মহাসচিব ড. রেদোয়ান আহমেদের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনায়।

সংবাদটি পড়া হয়েছে 79 বার

Managing By Positive International Inc.
All Rights Reserved -2019-2022

President Of Editorial Board :

Moinul Chowdhury Helal
Editor : Hamidur Rahman Ashraf
Managing Editor : Mohammad Sahiduzaman Oni
CEO : Mahfuzur Rahman Adnan

Contact : 78-19, 101 Avenue, Ozonepark,

New York 11416

Phone : +1 347 484 4404

Email :
usabangladesh24@gmail.com (News)

info@usabangladesh24.com (CEO)